সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
নাগরপুর বিলে মাছ ধরতে গিয়ে লাশ হলেন

নাগরপুর বিলে মাছ ধরতে গিয়ে লাশ হলেন

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : নিখোঁজের পর নাগরপুরের টেংড়ীপাড়া বিল থেকে আব্দুল আওয়াল (৬০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (৫ জুলাই) রাত ১১টার দিকে তার লাশ উদ্ধার করে এলাকাবাসী। টেংড়ীপাড়া গ্রামের আওয়াল বাড়ির পাশে বিলে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে সকালে নিখোঁজ হন।

পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার (৫ জুলাই) সকালে আওয়াল বাড়ির পাশে টেংড়ীপাড়া বিলে জাল দিয়ে মাছ ধরছিলেন। তবে বিকাল হলেও তিনি বাড়িতে না ফেরায় স্থানীয় লোকজন বিলে অনেক খোঁজ করেন।

রবিবার রাতে ঘটনাস্থলের প্রায় এক কিলোমিটার দূরে আওয়ালের লাশ টেংড়ীপাড়া বিলে ভেসে উঠে।

ভাদ্রা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, বিলে মাছ ধরার সময় হঠাৎ নিখোঁজ হন আওয়াল। পরে এলাকাবাসী বিলে খোজাখুজি করে রাতে তার লাশ উদ্ধার করে। পরিবার থেকে কারোর বিরুদ্ধে কোনো অভিযোগ না থাকায় সোমবার সকালে তার লাশ টেংড়ীপাড়া সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840